ঢাকাশনিবার , ৫ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৫, ২০২১ ৩:০১ অপরাহ্ণ
Link Copied!

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফুলবাড়ী পৌরসভার উদ্যোগে পৃথক পৃথক ভাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। ৫ জুন থেকে আগামী ১৯ জুন পর্যন্ত ১৪দিন এই ক্যাম্পেইন পৌর শহরসহ উপজেলার বিভিন্ন টিকা কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে।
শনিবার দুপুর ১২টায় ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে আয়োজিত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল ক্যাম্পেইন উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মশিউর রহমান।
এতে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন, ইউপি চেয়ারম্যান মনিক রতন, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু,উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,সাধারণ সম্পাদক মো: মেহেদী হাসান উজ্জ্বলসহ স্বাস্থ্যকর্মী, গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মশিউর রহমান বলেন, উপজেলার প্রায় ১৩ হাজার ৫০০ শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এরমধ্যে ৬ থেকে ১১ মাস ২৯ দিনের এক হাজার ৫০০ শিশু এবং ১ থেকে ৫ বছরের ১২ হাজার শিশু।
এর আগে ফুলবাড়ী পৌরসভার উদ্যোগে সকাল ৯টায় স্থানীয় ঢাকা মোড়ে আনুষ্ঠানিকভাবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল ক্যাম্পেইন উদ্বোধন করেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার সহকারী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন, স্যানেটারি ইন্সপেক্টর মুরাদ হোসেন, স্বাস্থ্য সহকারী কহিনুর বেগম, টিকাদান সুপারভাইজার শেখ সোহরব আলী হিরা প্রমুখ।
পৌর মেয়র মাহমুদ আলম লিটন বলেন, পৌরএলাকায় ২৬টি টিকাদান কেন্দ্রে ৬ থেকে ১১ মাস ২৯ দিন বয়সী ৭০০ শিশু এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।