ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর-৬ টানা তৃতীয় বার জয় পেলেন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৯, ২০২৪ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর-৬ (ঘোড়াঘাট, হাকিমপুর, নবাবগঞ্জ ও বিরামপুর) আসনে তৃতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হলেন-সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক। নৌকা প্রতিক নিয়ে তিনি ১,৮২,৬৬৭ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন তিনি।

রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮ থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত চার উপজেলার ১৯৪ টি ভোট কেন্দ্রে চলে এই ভোটগ্রহণ। অধিকাংশ ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম চোখে পড়লেও ৫ লাখ ২৫ হাজার ৬৭৪ জনের বিপরিতে ভোট পড়ে ২ লাখ ৭৫ হাজার ৭৩৫।

শিবলী সাদিকের নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য ডঃ আজিজুল হক চৌধুরী ট্রাক প্রতিক নিয়ে ৮২,৫১৫ ভোট পেয়ে পরাজিত হন।

রবিবার রাত ৮টার দিকে বেসরকারিভাবে ভোটের ফলাফল ঘোষণা করা হয়। জেলা প্রশাসকের কার্যালয় থেকে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাকিল আহমেদ বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

ক্যাপশনঃ টানা তৃতীয় জয় পেলেন শিবলী সাদিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।