ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বন্যা দূর্গতদের মাঝে বিজিবি মহাপরিচালকের ত্রান বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ১৭, ২০১৭ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন আজ বেলা ১১টায় দিনাজপুর সদর উপজেলার ধর্মপুর বিওপি’র বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন এবং আসহায় মানুষের মাঝে ত্রান  বিতরন করেন। বিজিবি’র মহাপরিচালক বলেন অতীতে বাংলাদেশের যেকোনো প্রাকৃতিক বিপর্যয় মোকাবিলায় বিজিবি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে এসেছে, তারই ধারাবাহিকতায় আমরা দিনাজপুরের বানভাসি মানুষে দূর্দশা লাঘবে পাশে থাকবো।

ত্রান বিতরন অনুষ্ঠানে দিনাজপুরের স্থানীয় সাংসদ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন বন্যার্তদের সাহাযার্থে দিনাজপুরে ২৭০টি আশ্রয়স্থল ও ১৫০টি মেডিকেল টিম কাজ করছে, বন্যার্তদের সাহায্যে আওয়ামীলীগের প্রতিটি অঙ্গসংগঠন ,জেলা প্রশাসন, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে।

এসময় বিজিবি’র রংপুর রিজনের বিগ্রেডিয়ার জেনারেল একেএম সাইফুল ইসলাম ,দিনাজপুর কোতয়ালী আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।