ঢাকাবৃহস্পতিবার , ১৭ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তরিকুল ইসলাম

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ১৭, ২০২০ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর, দিনাজপুর প্রতিনিধিঃ

হিলি স্থলবন্দরের অপারেশনাল কার্যক্রম পরিদর্শন করেছেন  বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান অতিরিক্ত সচিব তরিকুল ইসলাম। দায়িত্ব গ্রহনের পর  হিলি স্থলবন্দরে এটিই তার প্রথম সফর।

আজ বৃহস্পতিবার দুপুরে তিনি বন্দর পরির্দশনে আসেন পরে হিলি পোর্ট লিংক লিমিটেডের অভ্যন্তরে বিভিন্ন স্থাপনা ও বন্দরের অপারেশনাল কার্যক্রম ঘুরে দেখেন। এসময় তিনি বন্দরের লেবার শ্রমিকসহ বন্দর সংশ্লিষ্টদের সাথেও কথা বলেন।

পরিদর্শন শেষে পানামা হিলি পোর্ট সভাকক্ষে বন্দর পরিচালনা কারি প্রতিষ্ঠান, বিজিবি কর্তৃপক্ষ, আমদানি-রফতানিকারক, সিএন্ডএফ এজেন্টসহ বন্দর ব্যবহারকারীদের সাথে বৈঠক করেন। 

এসময় জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক .কর্ণেল  ফেরদৌস হোসেন টিপু, উপজেলা চেয়াম্যান, হারুন উর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত ও হিলি প্রেসক্লাবের সভাপতি মিলন হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।