ঢাকামঙ্গলবার , ২৯ মার্চ ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৯, ২০২২ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া মডেল থানা পুলিশের আয়োজনে রবিবার (২৭ মার্চ) বিকেলে থানা চত্বরে পুলিশ ও জনতার মধ্যে পারস্পারিক মত বিনিময় সভা ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
তেঁতুলিয়া মডের থানার অফিসার ইনচার্জ আবু ছায়েম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল পঞ্চগড় রাকিবুল ইসলাম বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য স্থানীয় জনগনের প্রতি আহবান জানিয়েছেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহেরুল ইসলাম, এস আই আব্দুল লতিফ, ৩নং তেঁতুলিয়া সদর ইউপি সদস্য আবু হানিফ, ২নং তিরনই হাট উইপি সদস্য জাহাঙ্গীর আলম, রাজনৈতিক দলেন নেতাকর্মী, জনপ্রতিনিধি, পুলিশ সদস্য ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।