ঢাকাশনিবার , ৯ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলে আওয়ামী লীগের ত্রাণ বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
মে ৯, ২০২০ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগ বিরল উপজেলা শাখা’র পক্ষ হতে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।
শনিবার উপজেলার ৫ নং বিরল ইউপি’র বুনিয়াদপুর সিনিয়র মাদ্রাসা মাঠে, ৬ নং ভান্ডারা ইউপি’র রামপুর উচ্চ বিদ্যালয় মাঠ ও পাকুড়া মোড়ে এবং ৪ নং শহরগ্রাম ইউপি’র পরিষদ চত্ত¡রে আয়োজিত পৃথক পৃথক ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।


এ সময় উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমান, উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল­ামা আজাদ ইকবাল লাবু, সাংগঠনিক সম্পাদক শফিকুল আজাদ মনি, বিভূতি ভূষণ সরকার, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, যুবলীগের সভাপতি আব্দুল মালেক, ৪ নং ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মুরাদ, ইউপি আওয়ামী লীগের সভাপতি নুরল ইসলাম, সাধারণ সম্পাদক রেজওয়ানুল ইসলাম বাবু, ৫নং বিরল ইউপি চেয়ারম্যান মারুফ হোসেন, ইউপি আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ৬ নং ভান্ডারা ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুকিল চন্দ্র রায় প্রমূখ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি’র বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  বলেন, উপজেলা প্রায় সাড়ে ১৫ হাজার মানুষের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। আওয়ামী লীগের পক্ষ হতে এ ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত রাখা হয়েছে৷ এছাড়াও উপজেলা প্রশাসন সহায়তা প্রদান করে চলছেন। কেউ খাদ্য অভাবে থাকলে স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি আওয়ামী লীগের নেতৃবৃন্দ কে জানানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর দৃঢ় পদক্ষেপের কারনে বাংলাদেশের কোথাও কোন মানুষ না খেয়ে নাই। পর্যাপ্ত সহায়তা সরকার ও আওয়ামী লীগের পক্ষ হতে প্রদান করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।