ঢাকাবৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরলের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ইউএনও মাহমুদা সুলতানা

দিনাজপুর বার্তা
জুলাই ৮, ২০২১ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

বিরল সংবাদদাতা ॥ চলমান কোভিড-১৯ করোনা পরিস্থিতিতে কঠোর বিধি নিষেধ মনিটরিংকালে বিরল উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা সুলাতানা ও সহকারী কমিশনার (ভূমি) জাবের মোঃ সোয়াইব।
এসময় বিরল থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম ও এসআই অশ্বীনী কুমারসহ সঙ্গীয় পুলিশ ফোর্স সার্বিক সহযোগিতা করেন।
৮ জুলাই বৃহষ্পতিবার দিনব্যাপী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহমুদা সুলাতানা উপজেলার আজিমপুর ইউনিয়নের চৌরঙ্গী, ধামইর ইউনিয়নের কাশিডাঙ্গা, ধুকুরঝাড়ী, বিরল ইউনিয়নের বুনিয়াদপুর, বিরল পৌরশহরের মহেশপুর বাজার, বিরল- বিরল (স্থলবন্দর) সড়ক ও বিরল-কাহারোল সড়কের গুরুত্বপূর্ণ মোড় সমূহে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
সহকারী কমিশনার (ভূমি) জাবের মোঃ সোয়াইব বিরল পৌরশহর ও উপজেলার ১২ টি ইউনিয়নের গুরুত্বপূর্ণ বাজার সমূহে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে দন্ডবিধি ১৮৬০ সনের ২৬৯ মোতাবেক পৃথক পৃথক ৮ টি মামলায় ১ হাজার ৩ শত টাকা অর্থদন্ডাদেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেটদ্বয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।