ঢাকাবৃহস্পতিবার , ২৯ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জে খাদ্য গুদামে বোরো মৌসুমের গম ও ধান চাল সংগ্রহের উদ্বোধন

দিনাজপুর বার্তা
এপ্রিল ২৯, ২০২১ ৩:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

বোচাগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ সরকারী খাদ্য গুদামে চলতি বোরো মৌসুমের ধান, চাল ও গম ক্রয় অভিযান ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়।
গতকাল বুধবার বেলা ১২টায় উপজেলা রোডস্থ সেতাবগঞ্জ সরকারী খাদ্য গুদামে বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল এর সভাপতিত্বে এক আলোচনা সভায় (ভার্চুয়াল) অনলাইনে প্রধান অতিথি উদ্বোধন ও বক্তব্য রাখেন গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। এসময় উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃআব্দুস সবুর,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, সহ-সভাপতি মোঃ জাফরুল্লা, শাহনেওয়াজ, যুগ্ন সম্পাদক মামুন, বোচাগঞ্জ মিল মালিক গ্রুপের সভাপতি মোঃ ফয়জুল আলম চৌধুরী বাবলু, দিনাজপুর জেলা মিল মালিক গ্রুপের সহ-সভাপতি ফরহাদ মতিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী লিয়াকত আলী, মোর্শেদ মতিন চৌধুরী, উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) দিব্যেন্দু নাথ, উপ সহকারী মোঃ সাখওয়াত হোসেন, সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুস সাত্তারসহ স্থানীয় সাংবাদিক প্রমুখ উপস্থিত ছিলেন। চলতি গম ক্রয় মৌসুমে ২৮ টাকা কেজি দরে ২৮১ মেঃ টন গম সরকারি খাদ্য ক্রয় কেন্দ্রে কৃষকদের মাঝ থেকে ক্রয় করা হবে বলে যানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।