ঢাকাসোমবার , ৫ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বোচাগঞ্জের বিশিষ্ঠ শিক্ষাবিদ অধ্যক্ষ আব্দুর রশিদ প্রিন্সিপাল কে উন্নত চিকিৎসার জন্য এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় প্রেরণ

দিনাজপুর বার্তা
জুলাই ৫, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

বোচাগঞ্জ সংবাদদাতা ॥ দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার বিশিষ্ঠ শিক্ষাবিদ অধ্যক্ষ আব্দুর রশিদ প্রিন্সিপাল (৮৪) কে উন্নত চিকিৎসার জন্য এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। তিনি বার্ধ্যকজনিত রোগে ভুগছিলেন। ৫ জুলাই সোমবার সকালে বোচাগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়াম্যান, দিনাজপুর জেলার শিক্ষাবিদ অধ্যক্ষ আব্দুর রশিদ প্রিন্সিপাল গুরুতর অসুস্থ্য হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় হাসপালের কর্মরত ডাক্তারগণ অধ্যক্ষ আব্দুর রশিদ কে উন্নত চিকিৎসার পরামর্শ দিলে তার পরিবারের সদস্যরা ঐদিনই বিকাল ৪টায় এয়ার এ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় প্রেরণ করে।
উল্লেখ্য অধ্যক্ষ আব্দুর রশিদ, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপির শশুর। অধ্যক্ষ আব্দুর রশিদের পরিবারের সদস্যরা তার আশুরোগ মুক্তি কামনা করে বোচাগঞ্জবাসীর কাছে দোয়া চেয়েছেন। শিক্ষাবিদ অধ্যক্ষ আব্দুর রশিদ কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণকালে সেতাবগঞ্জ পৌর মেয়র মোঃ আব্দুস সবুর, নব নির্বাচিত মেয়র মোঃ আসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী, উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সহকারী কমিশনার (ভুমি) বিকাশ চন্দ্র রায়, সাংবাদিক প্রমুখ সেতাবগঞ্জ বড়মাঠে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।