ঢাকাশুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পুঁজায় দুস্থ্যদের মুখে হাসি ফোটাতে পাশে দাড়ালেন সমাজ সেবক আনন্দ গুপ্তা।

মোফাচ্ছিলুল মাজেদ
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুঁজা উদযাপন উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে সমাজের সুবিধা বঞ্চিত,দুস্থ্য, প্রতিবন্ধি নারী-পুরুষ ও শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

 শুক্রবার সকাল ১১টায় উপজেলার শিবনগর ইউনিয়নের পুরাতনবন্দর এলাকায় ফুলবাড়ীর বিশিষ্ট ব্যসায়ী ও সমাজ সেবক আনন্দ কুমার গুপ্ত তার ব্যক্তিগত উদ্যোগে শারদীয় দুর্গা উৎসবের আনন্দ ভাগা-ভাগি করতে সমাজের শতাধিক সুবিধা বঞ্চিত, দুস্থ্য, প্রতিবন্ধি নারী-পরুষ ও শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন- ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি দৈনিক দেশ মা’র সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, দৈনিক দেশ মা’র ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত,সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, প্রেসক্লাবের সহ-সভাপতি হারুন উর রশিদ, প্রতিষ্ঠাতা সদস্য প্রবীণ সাংবাদিক চঁন্দ্র নাথ গুপ্ত চান্দা,ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্লাবন শুভ,সদস্য মোকাররম হোসেন প্রমুখ।

আনন্দ কুমার গুপ্ত জানান, শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে দূর্গাপুঁজার আনন্দ সকলের সাথে ভাগাভাগি করতে এবং সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষের মুখে হাসি ফোটাতে তার এই সামান্য প্রচেষ্টা। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।