ঢাকারবিবার , ৩০ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

১১ দিনে হিলি চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন ১৩৪ পাসপোর্ট যাত্রী

দিনাজপুর বার্তা
মে ৩০, ২০২১ ১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

হাকিমপুর সংবাদাতা ॥ কলকাতার বাংলাদেশী উপ-হাইকমিশন থেকে অনাপত্তি পত্র (এনওসি) ও করোনা টেস্টের নেগেটিভ সনদ পত্র নিয়ে ১১ দিনে ভারতে আটকেপড়া ১৩৪ জন যাত্রী হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন।
গত ১৯ মে থেকে ২৯ পর্যন্ত ভারতের হিলি চেকপোস্ট দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করেন তারা।
হিলি ইমিগ্রেশনের ওসি সেকেন্দার আলী বলেন,সকল প্রকার স্বাস্থ্যবিধি নিশ্চিত করে ভারতে আটকেপড়া বাংলাদেশী যাত্রীরা দেশে ফিরেছেন। তিনি জানান, ভারতের অভ্যন্তরে বাংলাদেশী যাত্রী যারা আটকা পড়ে আছে তাদেরকে পর্যায়ক্রমে নেওয়া হচ্ছে।
হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তৌহিদ আল হাসান জানান, হিলি চেকপোষ্ট দিয়ে ১১ দিনে আটকেপড়া ১৩৪ জনের করোনা টেস্ট করানো হয়েছে।
তাদের মধ্যে ১ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন রয়েছে।
হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ আলম বলেন, ভারত থেকে ফেরা বাংলাদেশিকে তাৎক্ষনিক র‌্যাপিড এমটিআইজেইএন কিটসের মাধ্যমে করোনা টেস্ট করানোর পর হাকিমপুর ও বিরামপুর উপজেলার কয়েকটি আবাসিক হোটেলে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে রাখা হয়েছে।
এছাড়াও কিডনি ও লিভার ক্যান্সারে আক্রান্তদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ ও রংপুর মেডিক্যালে চিকিসার জন্য পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।