ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

হেরে যাবার ভয়ে আচ্ছন্ন ভারত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০১৭ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪স্পোর্ট// বিগত দুই তিনটা সিরিজের মত এবারও দারুণ জমে উঠেছে ভারত-অস্ট্রেলিয়ার লড়াই। সে হোক মাঠে কিংবা মাঠের বাইরে। ১-১ সমতায় থাকা বোর্ডার-গাভাস্কার সিরিজের নিষ্পত্তি কি ধরমশলায় হবে নাকি সমতা থেকেই শেষ হবে সিরিজ সেটা বোঝা যাবে ২৫ তারিখের পর।

রাঁচির মতো সিরিজের শেষ টেস্টটাও দূর থেকেই দেখতে হবে অসি ফাস্ট বোলার মিচেল স্টার্কের। চোটে পড়ে অস্ট্রেলীয় ফাস্ট বোলার ফিরে গেছেন নিজ দেশে। সেখানেই স্টার্ক বললেন, এই সিরিজে যে এত কথাবার্তা হচ্ছে, মুখের লড়াই; তার কারণ ভারত বোর্ডার-গাভাস্কার ট্রফি হেরে ফেলার ভয়ে আচ্ছন্ন।

চার টেস্ট সিরিজের প্রথমটি পুনে টেস্টে অস্ট্রেলিয়ার কাছে ৩৩৩ রানে শোচনীয় ভাবে হেরেছে ভারত। অস্ট্রেলিয়ার স্পিনার স্টিভ ও’কিফ একাই ভারতের বিখ্যাত ব্যাটিং লাইন আপে ধ্বস নামান।

অবশ্য বেঙ্গালুরুতে দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ায় কোহলির দল। আর সর্বশেষ রাঁচিতে হয়েছে ড্র। ব্যাট-বলের লড়াইয়ের সঙ্গে সমানে চলছে মুখের লড়াইও।

ফক্স স্পোর্টসকে স্টার্ক বলছেন, এটা সম্ভবত আমাদের চেয়ে ওরাই বেশি করছে। সিরিজের আগে অনেক উন্মাদনা তৈরি হয়েছিল। একটা তরুণ দল হিসেবে এখনো আমরা পথ খুঁজছি। একজন আরেকজনের খেলা দেখে অনেক কিছু শিখছি। (গত বছর) হোবার্ট টেস্ট থেকে আমরা দল হিসেবে এভাবেই এগোচ্ছি।

গত দুই বছরে দেশের মাটিতে নিজেদের প্রায় ‘অজেয়’ দলে পরিণত করেছিল ভারত। একমাত্র অস্ট্রেলিয়ার তরুণ দলটাই বিরাট কোহলিকে ধাক্কা দিতে পেরেছে। সিরিজের প্রথম টেস্টে হারটা ভারতকে কতটা ভয় পাইয়ে দিয়েছিল সেটি বললেন স্টার্ক।

তিনি বলেন, ভারতের মাটিতে আমরা যেভাবে তাদের হারিয়েছি আর তারা যেভাবে খেলেছে, তাতে ভয় পেয়ে গিয়েছিল। তারা অনেক রক্ষণাত্মক খেলেছিল। অবশ্য তারা পরের টেস্টে ঘুরে দাঁড়িয়েছে। ভালো খেলেছে, সিরিজে ফিরেছে। ইএসপিএন ক্রিকইনফো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।