ঢাকামঙ্গলবার , ২২ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ খামারিদের মাঝে পশু খাদ্য বিতরণ করলেন হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২২, ২০১৭ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :-

দিনাজপুর প্রানিসম্পদ বিভাগের পক্ষথেকে বন্যায় ক্ষতিগ্রস্থ খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ করেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। আজ মঙ্গলবার দুপুরে দিনাজপুর বাস-টার্মিনাল উপজেলা প্রানিসম্পাদ অফিসে বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০জন খামারিদের  মাঝে এই গো-খাদ্য বিতরণ করা হয়।

গো-খাদ্য বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হুইপ ইকবালুর রহিম এমপি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বর্তমান সরকার এই প্রথম ত্রানের পাশাপাশি গো-খাদ্য বিতরণ শুরু করেছে। বন্যায় ক্ষতিগ্রস্থ খামারিদের মাঝে গো-খাদ্য বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. মোঃ আইনুল হক, রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ কর্মকর্তা মাহবুবুর রহমান, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, কোতয়ালী আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমূখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।