ঢাকাশুক্রবার , ১৭ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে সড়কে প্রাণ গেল ২ যুবকের 

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ১৭, ২০২২ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

 ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে। আরো দু’জনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ আজ (শুক্রবার) দুপুরে জেলার রাণীশংকৈল উপজেলার গোগর চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন পীরগঞ্জ উপজেলার বাঁশগাড়া গ্রামের জোগেনের ছেলে জয় (১৮) ও ঠাকুরগাঁও সদর উপজেলার পশ্চিম বেগুনবাড়ে গ্রামের অতুলের ছেলে তিলক (১৮)। 
এছাড়াও মোটরসাইকেলে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার খোচাবাড়ি বৌরানী গ্রামের অনিত এর ছেলে আশাপূর্ণ (১৯) ও নেত্রকোনা জেলার মদন উপজেলার নুরুল ইসলাম ছেলে মামুন ইসলাম (২২)। 
রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাহিদ ইকবাল জানান, রাণীশংকৈল থানার শেষ সীমানা গোগর চৌরাস্তা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। আহত অপর দুইজনকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।