দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
অগ্রণী ব্যাংক লিমিটেড দিনাজপুর অঞ্চলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ২৪, ২০১৯, ১২:০১ অপরাহ্ণ | পড়া হয়েছে ৭৫১ বার |

দিনাজপুর প্রতিনিধি ॥: “অবিরত অগ্রযাত্রায় অগ্রণী” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে, অগ্রণী ব্যাংক লিমিডেট দিনাজপুর অঞ্চলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯।
শুক্রবার দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ এর শুভ উদ্বোধন করেন অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী ও রংপুর সার্কেল এর মহাব্যবস্থাপক মো: ওয়ালি উল্লাহ্।

শুক্রবার সকাল ৯টায় পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের এর মধ্যদিয়ে ক্রীড়া প্রতিযোগিতার শুরু করা হয় , এরপর জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে আমন্ত্রিত অতিথিরা জাতীয় পতাকা উত্তোলন করেন।
অগ্রণী ব্যাংক দিনাজপুর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি এস.এম. মোস্তফা-ই-কাদের এর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড ঢাকা সার্কেল-১এর মহাব্যবস্থাপক মোহাম্মদ গোলাম মোস্তফা, সহকারী মহাব্যবস্থাপক ও ঠাকুরগাঁও অঞ্চল প্রধান মো: মকবুল হোসেন, রংপুর সার্কেল এর সহকারী মহাব্যবস্থাপক মো: রফিকুল ইসলাম, দিনাজপুর আঞ্চলিক কার্যালয় এর এজিএম মো: জাহাঙ্গীর কবীর, হাকিমপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান হারুন-উর রশিদ, দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রকৌশলী আব্দুল ওয়াদুদ মন্ডল, দিনাজপুর জেলা চাউল কল মালিকগ্রুপের সভাপতি মোসাদ্দেক হুসেন, বিশিষ্ট ব্যবসায়ী গণেশ প্রসাদ শাহা, বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহিম আলী মন্ডল সহ অগ্রণী ব্যাংক দিনাজপুর অঞ্চলের বিভিন্ন শাখায় কর্মরত শাখা ব্যবস্থাপকগন সহ দিনাজপুর সিবিএ’র সভাপতি মো: আশরাফ আলী মিঠু, সাধারণ সম্পাদক মোকাররম হোসেন, কার্যকরী সভাপতি আউয়াল বক্স প্রমূখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠনের দ্বিতীয় ধাপে অংশগ্রহনকারী প্রতিযোগীদের মাঝে পুরস্কার প্রদান করেন অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী ও রংপুর সার্কেল এর মহাব্যবস্থাপক মো: ওয়ালি উল্লাহ্ সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এই পাতার আরো খবর -
৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:২০ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১৩ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়