ঢাকাবুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দুখী মানুষের মুখে হাসি ফোটানোই
প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য
-হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৭, ২০২২ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দিনাজপুর সদর উপজেলায় প্রায় ৭০ হাজার অতিদরিদ্র, অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফের চাল পৌছে দেয়া হবে উল্লেখ করে বলেন, দুখী মানুষের মুখে হাসি ফোটানোই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। কোন মানুষ অভাব, অনটনে থাক শেখ হাসিনা তা চায় না। প্রত্যেক অসহায় ও দরিদ্র মানুষদের জন্য সকল ধরনের সহযোগিতা দিয়ে আসছেন। হিজড়া, ভিক্ষুক, প্রতিবন্ধীরাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা থেকে বাদ যায়নি। জমিসহ বাড়ী করে দিয়েছে তাদের। এমনকি কেউ যদি বাদ যায় তাদেরকেও বাড়ী ও জমি দিবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রতিটি অসহায় ও দরিদ্র মানুষ নিজস্ব আশ্রয়স্থল পাবে। এ লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
২৭ এপ্রিল বুধবার পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দিনাজপুর সদর উপজেলায় প্রায় ৭০ হাজার অতিদরিদ্র, অসহায় ও দুঃস্থ্য প্রত্যেক পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ১০ কেজি করে ভিজিএফএর চাল বিতরন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
দিনাজপুর পৌরসভা ও সদরের ১নং চেহেলগাজী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে পৃথক পৃথক ভাবে ভিজিএফএর চাল বিতরন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম রাকি, রায়হান কবির, কাশেম আলী, জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি মোঃ আশরাফুল আলম রমজানসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ, ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামীলীগের অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।