ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন-হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১৮, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন। অচিরেই দিনাজপুরে সদর হাসপাতালকে ২৫০ শয্যা থেকে ৫০০ শয্যায় উন্নীত করা হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই চিকিৎসাসেবা মানুষের দৌড়গড়ায় পৌছে দিয়েছে। রোগীদের বিনামুল্যে ওষুধ দেয়া হচ্ছে। যা বিগত বিএনপি-জামায়াতের আমলে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দেয়া হয়েছিল। চিকিৎসার অভাবে মানুষ মারা গিয়েছিল।
তিনি বলেন, ভয়াবহ করোনাকালীন যখন বিশ্বের অনেক উন্নত দেশগুলো করোনার ভ্যাকসিন হাতে পায়নি। ঠিক তখনই বাংলাদেশের মানুষকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিনামুল্যে ভ্যকসিনের ব্যবস্থা করেছেন।
তিনি আরও বলেন, স্বাস্থ্যসেবাকে আরও উন্নত করতে বঙ্গবন্ধু কন্যা নিরলস ভাবে কাজ করছে। এখন আর বিদেশে চিকিৎসার জন্য দেশের মানুষকে ভিসা করতে হয় না। দেশেই সকল ধরনের চিকিৎসাসেবা দেয়া হয়।
১৮ মার্চ সোমবার প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল দিনাজপুর-এর নব নির্মিত ওপিডি কাম স্টোর বিল্ডিং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ মোঃ ফজলুর রহমান এর সভাপতিত্বে ও হাসপাতালের আরএমও এবং স্বাচিপ জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ পারভেজ সোহেল রানার সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর সিভিল সার্জন ডাঃ সৈয়দ বোরহান উল ইসলাম সিদ্দিকী, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল মামুন, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, স্বাচিপ জেলা শাখার সভাপতি ডাঃ মোমেনুল হক, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সাবেক তত্তাবধায়ক ডাঃ মোঃ আহাদ আলী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।