ঢাকাশনিবার , ২৫ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

শহীদ বুদ্ধিজীবীদের শ্রদ্ধা জানাতে ফুলবাড়ীতে মোমবাতি প্রজ্বলন

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৫, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে ৭১ সালের ১৪ ডিসেম্বর পাক হানাদার ও তাদের দোসরদের হাতে শাহাদত বরণকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (২৫ মার্চ) সন্ধ্যা ৭ টা ৩১ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, থানা পুলিশ,রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী ব্যক্তিরা একত্রে এই মোমবাতি প্রজ্বলন করে এই শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী, পৌর সচিব মোহাম্ফুমদ আলী মিরু,লবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু, সহ-সভাপতি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স সহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।