ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

মহান স্বাধীনতা দিবসে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের সংবর্ধনা প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ২৬, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে । রোববার সকাল সাড়ে ৯ টায় ফুলবাড়ী সরকারী কলজে মাঠে  উপজেলা প্রশাসন  আয়োজিত মহান স্বাধীনতা দিবস  উদযাপন অনুষ্ঠানে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থতি ছিলেনে  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুাহাম্মাদ ওয়াসিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন,উপজেলা  সহকারী কমিশনার ভুমি জাফর আরিফ চৌধুরী,উপজলো মুক্তযিোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, সাবেক ডিপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এছার উদ্দিন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ,প্রমুখ।
উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের ফুললে শুভচ্ছো দিয়ে মহান স্বাধীনতা দিবসের সংবর্ধনা প্রদান করা সহ উপহার প্রদান  করা হয়। এসময় মুক্তিযোদ্ধাদের পরিবারে সদস্যসহ উপজলো প্রশাসনরে র্কমর্কতাগণ উপস্থতি ছলিনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।