ঢাকাবৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় দেবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৩, ২০১৭ ৯:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম  পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায়  ১০টি পরিবারের  ১০টি ঘর আগুনে পুরে ছাই হয়েগেছ। এতে ক্ষতিগ্রস্থ  হয়ছে প্রায় ১০ লক্ষ টাকার মত।  বুধবার দুপুরে উপজেলার সোনারহার ইউনিয়নের পূর্ব সরকার পাড়ায় এই ঘটনাটি  ঘটে। ক্ষকিগ্রস্থ পরিবারের পক্ষে থেকে জানাযায়  দুপুরে রান্না করার পর চুলার আগুন না নিভিয়ে রাখার কারনে জাকারীয়ার রান্না ঘর থেকে সুত্রপাত হয় এবং বাতাসে গতি থাকায় ধীরেধীরে আগুন চারপাশ ছরিয়েপরে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনতে না পারলে  পরে ফায়ারসার্ভিসকে খবর দেয়।

ডোমার উপজেলার ফায়ারসার্ভিস আসার আগেই ১০টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরনের কাপড় ছাড়া আর কিছুই অবশিষ্ট নাই ১০টি পরিবারের।

বিকালে ঘটনা স্থল পরিদর্শন করেন নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলাম, দেবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু খায়ের,উপজেলা ভাইস চেয়ারম্যান পরিমল দে সরকার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন ও ত্রাণ কর্মকর্তা রোকনুজ্জামান রোকন,এসময় ১০টি পরিবারকে শুকনা খাবার ও কম্বল দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।