ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুর পৌরসভার বাজেট ঘোষণা

দিনাজপুর বার্তা
জুন ৩০, ২০২১ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর সংবাদদাতা ॥ দিনাজপুরের প্রথম শ্রেণীর বিরামপুর পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের ৪৩ কোটি ৩৫ লাখ ১২ হাজার ১৪৮ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। পৌরসভা হলরুমে ৩০ জুন বুধবার এ বাজেট পেশ করেন, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী।
এসময় পৌর মেয়র আক্কাস আলী সভাপতিত্বে বক্তব্য রাখেন, সচিব সেরাফুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুমার কুণ্ডু ও নাড়ু গোপাল কুণ্ডু, ডাঃ শাহরিয়ার হিমেল, কাউন্সিলর আজাদুল ইসলাম বকুল, অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেজবাউল হক, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, দিনাজপুর দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা জাসদ সভাপতি শাহ আলম বিশ্বাস, ওবায়দুল মেনহাজ প্রমূখ। এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, পৌর কাউন্সিলরবৃন্দ ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বাজেট শেষে মেয়র অধ্যক্ষ আক্কাস আলী জানান, নতুন কর আরোপ ছাড়াই এ বাজেটে রাস্তাঘাট, ড্রেন, পানি ও বিদ্যুৎ লাইন, মাদক প্রতিরোধ, নারী উন্নয়ন, দারিদ্র বিমোচন, বাল্য বিয়ে প্রতিরোধ এবং নগর অবকাঠামো নির্মাণসহ নাগরিক সুবিধা বৃদ্ধির বিভিন্ন উন্নয়ন কাজে অধিক গুরুত্ব দিয়ে বিরামপুরকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।