ঢাকাবুধবার , ২৯ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জে স্বামী-স্ত্রীকে গ্রামে ঢুকতে বাধাঃ অবশেষে ইউএনও হস্তক্ষেপে হোম কোয়ারেন্টিনে

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২৯, ২০২০ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥-নারায়ণগঞ্জ থেকে আসা স্বামী আনারুল ইসলাম ও স্ত্রী সাইদি আক্তার দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের শিতলাই গ্রামে নিজ বাসায় ডুকতে চাইলে মঙ্গলবার সকালে তাদেরকে বাধা দেয় স্থানীয়রা। পরবর্তীতে বেলা সাড়ে ১১টায় দিকে উপজেলার নিজপাড়া ইউনিয়নের নখাপাড়া গ্রামের শ্বশুর বাড়ি সাইফুল ইসলামের বাসায় ডুকতে গেলে এখানও স্বামী-স্ত্রীকে স্থানীয়রা বাধা দেয়। পরে কোন উপায় না পেয়ে স্বামী আনারুল ইসলাম ও স্ত্রী সাইদি আক্তার ওই পাড়ার বাহিয়ে সোলার ডিপ পাম্পের পাহারাদারের রুমে অবস্থান নেন।

নিজপাড়া ইউনিয়নের ইউপি সদস্য ওবায়দুল রহমান এ খবর উপজেলা নির্বাহী অফিসার মো.ইয়ামিন হোসেনকে অবগত করলে ওই রাতে ইউএনও এসে স্থানীয় লোকজনকে বুজিয়ে সবাইকে শান্ত করে স্বামী-স্ত্রী দুইজনকেই শুশুর বাড়ীতে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন এবং পরবর্তীতে তাদের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন ইউএনও মো. ইয়ামিন হোসেন।এসময় উপস্থিত ছিলেন নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এম এ খালেক সরকার ও ইউপি সদস্য মো. ওবায়দুল রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।