ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

রাষ্ট্রীয় মর্যাদায় মরহুম বীর মুক্তিযোদ্ধা এস এম এ খালেক এর জানাজা সম্পন্ন

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৮, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি দিনাজপুরের বীরগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা এস এম এ খালেক এর দাফন সম্পন্ন মুক্তিযোদ্ধা এস এম এ খালেককে শ্রদ্ধা নিবেদন করে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (৮ জানুয়ারি -২০২৪) বেলা ৩টার দিকে পৌরসভার ৪ ওয়ার্ডের কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে বীরগঞ্জ সরকারি কলেজ মাঠে তার নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।
বীর- মুক্তিযোদ্ধা এস এম এ খালেক এর দাফনের আগে বীরগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফজলে এলাহী, দিনাজপুর -১ (বীরগঞ্জ -কাহারোল) আসনের সদ্য নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব জাকারিয়া জাকা, বিরল উপজেলার উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন বাবুল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটি সদস্য আবু হুসাইন বিপু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কালিপদ রায়, বীর- মুক্তিযোদ্ধা প্রেমান্দ রায়, বীর মুক্তিযোদ্ধা বশির আলী, বীরগঞ্জ উপজেলা শাখার বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান সুজন সহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার (৭ জানুয়ারি) তিনি রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে অসুস্থতা জনিত কারণে নিজ বাসভবনে মারা যান। তিনি মৃত্যু কালে স্ত্রী, ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য বন্ধু -বান্ধব রেখেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।