ঢাকাশনিবার , ৩ জুলাই ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

চিরিরবন্দরে পুত্রের ইটের আঘাতে পিতার মৃত্যু, পুত্র পলাতক

দিনাজপুর বার্তা
জুলাই ৩, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

চিরিরবন্দর সংবাদদাতা ॥ দিনাজপুরের চিরিরবন্দরে নেশাগ্রস্ত ছেলের ইটের আঘাতে পিতার মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত পিতা ইমদাদুল হক চিরিরবন্দর সরকারি কলেজের প্রভাষক ও আব্দুলপুর নান্দেড়াই গ্রামের বাসিন্দা।
গত শুক্রবার (২ জুলাই) রাতে নিজ বাড়িতে হামলার ঘটনা ঘটে। শনিবার (৩ জুলাই) সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় পিতার। পিতার মৃত্যুর পর থেকেই পলাতক রয়েছে রেজওয়ানুল ইসলাম (২৩)।
স্থানীয়রা জানান চাকরি ছেড়ে দীর্ঘদিন যাবত বাবার কাছে নেশার টাকা চাইছেন ছেলে। সেই সূত্র ধরেই শুক্রবার রাতে ঝগড়া বিবাদ সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে ছেলে রেজওয়ান ইসলাম ক্ষিপ্ত হয়ে ইট দিয়ে পিতার মাথায় আঘাত করেন। এতে গুরুত্বর জখম হয়। তৎক্ষনাৎ স্থানীয়রা ঘটনাস্থল হতে উদ্ধার করেন এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে আজ সকাল সকাল ১১ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।
এবিষয়ে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, বিষয়টি জেনেছি তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলেই মামলা নিয়্র আসামীর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।