ঢাকাবৃহস্পতিবার , ২ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কর্মহীন ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ২, ২০২০ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ     
কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।
করোনা ভাইরাসের কারনে  বিশ্ব আজ এক মারাত্মক সংকটের মুখোমুখি দাঁড়িয়ে। বিপন্ন হয়ে পড়েছে  আজ অজস্র মানুষের জীবন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মানুষ বাধ্য হচ্ছে লকডাউন এ যেতে।রোগ প্রতিরোধের ব্যবস্থা গ্রহণ তো দূরের কথা এক দিনের কাজ ছাড়া যাদের অন্ন জোটে না এমন ঘরেবন্দি হয়ে থাকা দিনাজপুর সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের দিনমজুর ও নিম্ন আয়ের জনসাধারণের পাশে দাঁড়িয়েছেন  সোহা অটো রাইস মিল তোরিমপুর পুলহাট দিনাজপুর। 

বৃহস্পতিবার (২ এপ্রিল) সোহা অটো রাইস মিলের পরিচালক মোঃ সাদেকুল ইসলাম  এর উদ্যোগে দিনাজপুর সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের ঘরেবন্দি হয়ে থাকা দিনমজুর ও নিম্ন আয়ের জনসাধারণের ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।