ঢাকাশনিবার , ৪ এপ্রিল ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর মানব পল্লীতে হিজরাদের মাঝে ঔষধ বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ৪, ২০২০ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধিঃ      কোভিড-১৯ যা করোনা ভাইরাস নামে পরিচিত – সাম্প্রতিক সময়ে গণমাধ্যমের শিরোনামে প্রাধান্য বিস্তার করেছে। এশিয়ার বিভিন্ন অংশ এবং এর বাইরেও দ্রুত ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। সাধারণ সতর্কতা অবলম্বন করে এই ভাইরাসটির সংক্রমণ ও বিস্তারের ঝুঁকি কমিয়ে আনতে পারেন।

দিনাজপুর সদর উপজেলার মাটি ও মানুষের নেতা, জাতীয় সংসদের মাননীয় হুইপ জননেতা জনাব ইকবালুর রহিম এমপি’র পৃষ্টপোষকতায় এবং  দিনাজপুর  জেলা ছাত্রলীগ কর্মী আবু রায়হান আলিফ এর  মাধ্যমে দিনাজপুর সদর উপজেলার  বাংগি বেচা ব্রিজ সংলগ্ন  মানব পল্লীতে হিজরাদের মাঝে  সাধারণ জ্বর, সর্দি, ঔষধ বিতরন করেন দিনাজপুর জেলা ছাত্রলীগের কর্মীরা এবং  তাদের ঔষুধের  ব্যবহার বিধিনিষেধ শিখিয়ে দেয়া তারা। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের কর্মী , ইমন, মাহিম,বাপ্পি,রাফি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।