ঢাকাশুক্রবার , ২২ মে ২০২০
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরের জাগরণী ক্লাবের উদ্যোগে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২২, ২০২০ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

 দিনাজপুর প্রতিনিধি-
বিশ^ মহামারি প্রানঘাতি করোনা ভাইরাস এর প্রভাবে পুরো পৃথিবী লক ডাউন, কর্মহীনরা খাদ্য সংকটে হত দরিদ্র মানুষের জীবন যাত্রা আরোও  শো’চনীয়, অপর দিকে দুদিন পরেই পবিত্র ঈদুল ফিতর, অসহায় দরিদ্র মানুষেরা হতাশায়। পাটুয়াপাড়ার দরিদ্র মানুষের কিছু টা হতাশা দূর করতে দিনাজপুর শহরের পাটুয়াপাড়া জাগরণী ক্লাবের উদ্যোগে একশত পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে নগদ অর্থ বিতরন করা হয়েছে।

২২ মে (শুক্রবার) বিকেলে পাটুয়াপাড়া জাগরণী ক্লাব মাঠে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করেন জাগরণী ক্লাবের  ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবার রহমান মাহাবুব, সাধারন সম্পাদক জাহিদি পারভেজ অপূর্ব।

এ সময় উপস্থিত ছিলেন জাগরণী ক্লাবের সহ সভাপতি মঞ্জুর আহম্মেদ জুয়েল, সাইদুর রহমান, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক এ কে এম রেজাউর রহমান রেজু,  জাগরণী ক্লাবের সদস্য রতন, সাঈদ, মাসুদ, শাজাহান, হাসান, লিপ্ত সহ প্রমূখ।

নগদ অর্থ বিতরন কালে জাগরণী ক্লাবের  ভারপ্রাপ্ত সভাপতি মাহাবুবার রহমান মাহাবুব বলেন, দেশে চলমান সংকটময় মহুর্তে আমরা ক্লাবের পক্ষ থেকে অশহায় মানুষের মুখে একটু হাসি ফুটানোর চেষ্ঠা করেছি।

সাধারন সম্পাদক জাহিদি পারভেজ অপূর্ব বলেন, দুদিন বাদেই ঈদ শুরু, ঈদকে কেন্দ্র করে ক্লাবের পক্ষ থেকে আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা, এলাকার দরিদ্র মানুষেরা যেন ঈদের দিন সেমাই খেতে পারে, সে লক্ষ নিয়েই আমাদের নগদ অর্থ বিতরন কার্যক্রম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।