ঢাকাবৃহস্পতিবার , ২২ এপ্রিল ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

করোনাভাইরাস প্রতিরোধে ১১ নং ওয়ার্ডে মাস্ক বিতরণ

দিনাজপুর বার্তা
এপ্রিল ২২, ২০২১ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ করোনাভাইরাস (কভিড-১৯) প্রতিরোধে সারাদেশে বিভিন্নভাবে কার্যক্রম পরিচালনা করা হয় এরই ধারাবাহিকতায় দিনাজপুরে করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি দিনাজপুর পৌরসভার ১১ নং ওয়ার্ড কমিটির উদ্যোগে গতকাল বুধবার মিশন রোড এলাকায় জনসাধারণের মাঝে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাক্স বিতরণ এবং পথচারীদের মাক্স পরিধানের জন্য উদ্বুদ্ধ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আরিফুর রহমান খান, করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সদস্য আহসানুজ্জামান চঞ্চল, মকিদ হায়দার শিপন, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গৌর চন্দ্র শীল, পুলহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন প্রমূখ।
১১ নং ওয়ার্ড এলাকায় করোনা প্রতিরোধে মাক্স বিতরণ ও গণসচেতনতা কার্যক্রম পরিচালনাকালে করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটির সদস্যগণ বিভিন্ন দোকান ও লোকসমাগম এলাকাগুলো পরিদর্শন করেন সেইসাথে মাক্স পরিধান করে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করার জন্য সকলকে উদ্বুদ্ধ করেন এবং যাদের মুখে মাক্স নেই তাদের মাঝে বিনামূল্যে মাক্স বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।