ঢাকাবৃহস্পতিবার , ৬ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর দ্বি-বার্ষিক মেয়াদী নির্বাচনে বিশু-মোহন-রেজাউল ও সোনা পরিষদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

দিনাজপুর বার্তা
মে ৬, ২০২১ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সালের দ্বি-বার্ষিক মেয়াদী (২৪ মাস) নির্বাচনে নির্বাচন প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিনে প্রথম মনোনয়নপত্রটি সংগ্রহ করে – বিশু, মোহন, রেজাউল ও সোনা পরিষদ।
৬ মে বৃহস্পতিবার বিকেল ৪টায় দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর শহরের মালদহপট্টিস্হ কার্যালয়ে চেম্বারে সিনিয়র সচিব প্রশান্ত কর্মকার শান্ত এর কাছ থেকে নির্বাচন প্রার্থীদের মনোনয়নপত্রটি সংগ্রহ করে – বিশু, মোহন, রেজাউল ও সোনা পরিষদ এর প্রতিনিধিদ্বয়।
এসময় উপস্থিত ছিলেন চেম্বারের সহকারী সচিব মোঃ মজিবর রহমান ও অফিস সহকারী মো. কাদের নওয়াজ।
উল্লেখ্য যে, আগামী ১২ জুন, ২০২১ চেম্বার অব কমার্সের ভোট গ্রহণ। এই পরিষদকে জয়যুক্ত করে সেবা করার আহবান জানিয়ে এবং পরিষদের পক্ষে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বনাথ আগরওয়ালা (বিশু)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।