ঢাকারবিবার , ৯ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে ৩৫০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করলেন ২নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবু

দিনাজপুর বার্তা
মে ৯, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ দিনাজপুর পৌরসভার ২নংওয়ার্ডের কাউন্সিলর কাজী আশরাফউজ্জামান বাবু আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে ৩৫০ গরিব-অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
৯ মে রোববার সকাল সাড়ে ১০টায় শহরের চাউলিয়াপট্টিস্থ দিনাজপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর প্রাঙ্গণে গরিব-অসহায় পরিবারের হাতে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। এ সময় তিনি সমাজের বিত্তবান মানুষকে যার যার সামর্থ অনুযায়ী এসব গরিব-অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।
খাদ্যসামগ্রী বিতরণের সময় ২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মুখলেসুর রহমান, মোঃ শাহজাহান আলী, মোঃ সেলিম, মোঃ ফারুক হোসেন, মোঃ তরিকুল ইসলাম বুলু, মোঃ জাহিদ আলী, মোঃ আবু হেনা আজাদ বাবুসহ ২নং ওযার্ডের এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ৩৫০টি খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ৫ কেজি চাল, ৪ কেজি আটা, ২ কেজি আলু, আধা কেজি লবন, আধা লিটার সরিষার তেল, আধা কেজি লাচ্চা সেমাই, আধা কেজি চিনি ও একটি স্যান্ডলিনা সাবান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।