ঢাকাসোমবার , ৩১ মে ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে আঞ্চলিক পর্যায় যুবদের জ্ঞান ও শিখন কর্মশালা অনুষ্ঠিত

দিনাজপুর বার্তা
মে ৩১, ২০২১ ৪:২০ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ৩০ মে রোববার কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন (সিডিএ) দিনাজপুরের উদ্যোগে এবং আরএমআই-ইন্দোনেশিয়া ও ইন্টারন্যাশনাল ল্যান্ড কোয়ালিশন আইএলসি এর সহযোগিতায় চিরিরবন্দর কারেন্টহাট ডিগ্রী কলেজের হল রুমে দিনাজপুর সদর, চিরিরবন্দর, পার্বতীপুর উপজেলার গ্রামীন জনযুব সদস্যদের নিয়ে আঞ্চলিক পর্যায় যুবদের জ্ঞান ও শিখন বিনিময়ের মাধ্যমে নীতিমালা চুড়ান্ত কর্মশালা অনুষ্ঠিত হয়।
সিডিএ’র আঞ্চলিক সমন্বয়কারী লিতুস কুবি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কারেন্টহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জলাল উদ্দীন মজুমদার। স্বাগত বক্তব্য রাখেন সিডিএ’র সমন্বয়কারী এমআইএস, যুব ফোকাল পয়েন্ট মোঃ মোস্তাফিজুর রহমান। বিষয়বস্তু নিয়ে আলোচনা করেন গ্রাম সহায়ক আবু তালেব। বক্তারা বলেন, আঞ্চলিক পর্যায় যুবদের জ্ঞান ও শিখন বিনিময় সভায় যুবকদের সামাজিক অবস্থান নির্ণয় করবে এবং সেখান থেকে উত্তোরনের নীতিমালা চূড়ান্ত হবে। এর ফলে জাতীয় পর্যায় যুবকদের মধ্যে নেটওয়ার্কিং তৈরী ও যুবদের মধ্যে নেতৃত্বের বিকাশ, অর্থনৈতিক ক্ষমতায়ন ঘটবে। যুবরা তাদের সামাজিক অবস্থান সম্পর্কে জানবে এবং পরিত্রাণের উপায় খুজে বের করবে, শিখন প্রক্রিয়া ও জ্ঞান ব্যবস্থাপনার মাধ্যমে নিজেদের আরও গ্রহণযোগ্য ও দক্ষ করে তুলবে। উক্ত কর্মশালায় দিনাজপুর সদর, চিরিরবন্দর ও পার্বতীপুর উপজেলা থেকে ৫০ জন সদস্য অংশগ্রহণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।