ঢাকাবৃহস্পতিবার , ১০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

জেলার ভাতা ভোগীদের মাঝে নির্ধারিত সময় ভাতা বিতরণের শতভাগ অর্জনের লক্ষ্যে ল্যাপটপ ও প্রিন্টার বিতরণ অনুষ্ঠিত

দিনাজপুর বার্তা
জুন ১০, ২০২১ ৩:১২ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ৯ জুন বুধবার সুইহারী মির্জাপুর এনজিও ফোরামের হল রুমে জেলা সমাজসেবা কার্যালয় দিনাজপুরের আয়োজনে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় জিটুপি পদ্ধতিতে দিনাজপুর জেলার ভাতা ভোগীদের মাঝে নির্ধারিত সময় ভাতা বিতরণের শতভাগ অর্জনের লক্ষ্যে ল্যাপটপ ও প্রিন্টার মেশিন এবং সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়।
দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিভাগীয় সমাজসেবা কার্যালয় রংপুরের পরিচালক (উপ-সচিব) মোঃ আব্দুল মোতালেব সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগের বিভাগীয় সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইকবাল হোসেন। চলমান কার্যক্রম সম্বন্ধে বক্তব্য রাখেন শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম, বোচাগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার মোঃ ইয়ারুল ইসলাম, কাহারোল সমাজসেবা অফিসার রাজিব বাগচি, বিরল উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আনিসুর রহমান, জেলা কার্যালয়ের প্রেবেশনাল অফিসার মুনির হোসেন, ফুলবাড়ী উপজেলার সমাজসেবা অফিসার মোঃ আখতারুজ্জামান, সদর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ আসাদুজ্জামান, হাকিমপুর উপজেলা সমাজসেবা অফিসার মাইনুল ইসলাম, বীরগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার সারওয়ার মোর্শেদ আহমেদ, পার্বতীপুর উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায়, চিরিরবন্দর উপজেলা সমাজসেবা অফিসার হামিদুর রহমান। সঞ্চালকের দায়িত্ব পালন করেন দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয় সহকারী পরিচালক মোঃ ফজলুল হক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রযুক্তি মাধ্যমে স্বচ্ছতার সাথে উপকারভোগীদের সেবা প্রদান করতে হবে। তৃণমূল পর্যায় শতভাগ ভাতা প্রদানের ক্ষেত্রে সকলকে আন্তরিকভাবে প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে কাজ করতে হবে। প্রধান অতিথি ১৩টি উপজেলার সমাজসেবা অফিসার ও শহর সমাজসেবা অফিসে একটি ও জেলা সমাজসেবা কার্যালয়ে ১টি মোট-১৫টি ল্যাপটপ ও ১৫ প্রিন্টার মেশিন প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।