ঢাকাসোমবার , ২৮ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর সদরের ৮৪ প্রতিষ্ঠানে ১ কোটি টাকার চেক বিতরণ

দিনাজপুর বার্তা
জুন ২৮, ২০২১ ২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ হুইপ ইকবালুর রহিম এমপি কর্তৃক গৃহিত টিআর কর্মসূচীর আওতায় নির্বাচনী এলাকাভিত্তিক তৃতীয় ও চতুর্থ পর্যায় প্রকল্পের অধীনে দিনাজপুর সদর উপজেলার ৮৪টি প্রতিষ্ঠানে ১ কোটি টাকার চেক বিতরণ করা হয়েছে।
২৭ জুন রোববার দুপুরে দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উক্ত প্রকল্পের অধীনে ৮৪টি প্রতিষ্ঠানের প্রতিনিধির মাঝে উক্ত ১ কোটি টাকার চেক বিতরণ করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল-মুঈদ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জ্যোস্না। এছাড়াও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জসিম উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া, শংকরপুর ইউপি চেয়ারম্যান ইসাহাক আলী, শেখপুরা ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম, সুন্দরবন ইউপি চেয়ারম্যান অশোক কুমার রায় প্রমুখ।
প্রসঙ্গত, হুইপ ইকবালুর রহিম এমপি কর্তৃক গৃহিত টিআর কর্মসূচীর আওতায় নির্বাচনী এলাকাভিত্তিক তৃতীয় ও চতুর্থ পর্যায় প্রকল্পের তৃতীয় পর্যায়ে ৪৩টি প্রতিষ্ঠানের উন্নয়নে ৭৪ লাখ আর চতুর্থ পর্যায়ে ৪১টি প্রতিষ্ঠানের উন্নয়নে ৩০ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।