ঢাকামঙ্গলবার , ২৯ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ এর উদ্যোগে জিয়া হার্ট ফাউন্ডেশনে জীবাণু নাশক ধোঁয়া মেশিন ও পিপিই প্রদান

দিনাজপুর বার্তা
জুন ২৯, ২০২১ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার ॥ ২৯ জুন মঙ্গলবার করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ এর উদ্যোগে জিয়া হার্ট ফাউন্ডেশনে জীবাণু নাশক ধোঁয়া মেশিন একটি এবং বিপুল সংখ্যক পিপিই প্রদান করা হয়েছে।
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পাটোয়োরী বিজনেস হাউজ প্রাঃ লিঃ বিভিন্ন সময়ে বিভিন্নভাবে সকল সেবামূলক প্রতিষ্ঠান এবং স্বেচ্ছাসেবক প্রদানকারী সংস্থাসহ বিভিন্ন ক্লিনিক হাসপাতাল সমূহে করোনা সংক্রমণ প্রতিরোধ বিভিন্ন সরঞ্জাম প্রদান করে করণা প্রতিরোধের জন্য ব্যাপক ভূমিকা পালন করে আসছে।
করোনা সংক্রমণ প্রতিরোধে শুধু নয় বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগেও জনগণের মাঝে ত্রাণ সামগ্রী এবং আর্থিক অনুদান প্রদান করে আসছেন পাটোয়ারী বিজনেস হাউস প্রাঃ লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর শহিদুর রহমান পাটোয়ারী মোহন।
জিয়া হার্ট ফাউন্ডেশনে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক সরঞ্জাম প্রদানকালে পাটোয়ারী বিজনেস হাউস প্রাঃ লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর শহিদুর রহমান পাটোয়ারী মোহন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে শুধু নয়, আমাদের এই প্রতিষ্ঠান সকল দুর্যোগ প্রতিকূলতার সময় জনগণের মাঝে সেবা প্রদানের উদ্দেশ্যে সহযোগিতা করে আসছে। আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা অব্যাহত থাকবে, আমি আশাবাদী সমাজের অন্যান্য বিত্তশীল ব্যক্তিরা তাদের নিজ নিজ স্থান হতে বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় জনসাধারণের মাঝে দাঁড়িয়ে সেবার হাত বাড়িয়ে দিবে।
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক সরঞ্জাম প্রদানকালে উপস্থিত ছিলেন, জিয়া হার্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক এ কে এম আজাদ, যুগ্ম সম্পাদক (ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ) আবু তাহের আবু, সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, স্টোর কিপার শফিকুল ইসলাম হিরন, জনসংযোগ কো-অর্ডিনেটর সৈয়দ শফিকুর রহমান (পিন্টু) প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।