দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
শিশুদের আবদারে দুস্থ শীতার্তরা পেল কম্বল
মোফাচ্ছিলুল মাজেদ জানুয়ারি ২১, ২০২৩, ৭:৫৪ অপরাহ্ণ | পড়া হয়েছে ২৩ বার |

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

তীব্র শীতে অসহায় দুস্থ শীতার্তরা যখন কাবু। ঠিক তখনি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌর শহরের তিন শিশু শিক্ষার্থী স্নেহা গুপ্তা (১৬), সেজুতি গুপ্তা (১৩) ও গোপাল গুপ্ত (১০) শীত বস্ত্র নিয়ে এগিয়ে এলেন শীতার্ত দুস্থদের কাছে। শীতার্তদের উষ্ণ পরশ দিতে রাতের আঁধারে ওই শিশু শিক্ষার্থীরা দুই শতাধিক দুস্থদের মাঝে ছুটে গিয়ে তুলে দিলেন শীত নিবারণের জন্য কম্বল।

পৌর শহরের কাঁটাবাড়ী গ্রামের ব্যবসায়ী রাজু গুপ্তার মেয়ে সদ্য এসএসসি পাস করা স্নেহা গুপ্তা, ছোট মেয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সেজুতি গুপ্তা ও তার সহদরভাই আনন্দ কুমার গুপ্তর ছেলে চুতুর্থ শ্রেণীর শিক্ষার্থী গোপাল গুপ্ত (১০) শীতার্ত মানুষের কষ্টের কথা ভেবে তাদের বাবার কাছে বায়না ধরে ওইসব শীতার্ত মানুষদের জন্য কিছু করার। আবদার রাখতে শিশুদের অভিভাবক কয়েকশ কম্বল কিনে দেন তাদের । সেই কম্বল নিয়ে কমোল মতি স্নেহা গুপ্তা ও গোপাল গুপ্ত শুক্রবার (২০ জানুয়ারী) রাতে উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের অম্রবাড়ী, লালপুরসহ পৌর শহরের কাঁটাবাড়ী গ্রামের বাড়ি বাড়ি গিয়ে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। এসময় তাদের সাথে ছিলেন গোপল গুপ্তর বাবা আনন্দ কুমার গুপ্ত।

শিশুরা জানান, শীতে অসহায় ও দুস্থদের কথা ভেবে বাবাদের কাছে বায়না করলে তারা আমাদের কম্বল কিনে দেন। সেই কম্বল আমরা বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছি। এতে আমাদের খুব ভাল লেগেছে।

আনন্দ কুমার গুপ্ত বলেন, শীতে আমরা সবাই কাবু। এই কথা বাচ্চাদের মনে নাড়া দিয়েছে। তাই তারা শীতার্তদের কম্বল দেওয়ার কথা আবদার করলে আমরা দুই শতাধিক কম্বল কিনে তাদের সাথে নিয়ে কম্বল গুলো বিতরণ করি। এতে করে বাচ্চারা অনেক খুশি হয়েছে। 

এই পাতার আরো খবর -
৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩১ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৫০ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১২ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৪৮ অপরাহ্ণ
এশা রাত ৭:০৭ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়