ঢাকাবুধবার , ২৪ মে ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী অসহায় নারীর পাশে দাড়ালেন ‘আমরা করব জয়”

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২৪, ২০২৩ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের পঙ্গুত্ববরণকারী শেফালী হাঁসদা (৩৮) নামের অসহায় এক নারীকে হুইলচেয়ার উপহার দিলেন সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় ।
বুধবার (২৪ মে) সকাল ১১টায় মহানূভবতা এক নারীর অর্থায়নে এবং সমাজ কল্যাণ সংস্থা ‘আমরা করব জয় এর উদ্যোগে উপজেলার বেতদিঘী ইউনিয়নের মাদিলাহাট গ্রামে ওই নারীর বাড়িতে গিয়ে হুইলচেয়ারটি প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’র প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক প্লাবন শুভ, সাধারণ সম্পাদক সোহেল রানা, সহ সভাপতি শাকিল আহম্মেদ, সদস্য মিনহাজ উদ্দিন সজল, আমিনুল ইসলাম, কংকনা রায়, প্রিয়া স্বর্ণকার, পারভেজ হাসান, সাব্বির রহমান জীবন, বেতদিঘী ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী যুুক্ত কম্পিউটার অপারেটর রতন টুডু প্রমুখ।
হুইলচেয়ার পেয়ে পঙ্গুত্ববরণকারী নারী শেফালী হাঁসদা বলেন, আমি পঙ্গু হয়ে যাওয়ার পর থেকে প্রায় চারমাস ধরে বিছানায় পড়ে আছি। উঠতে পারিনা, চলাফেরা করতে পারিনা। যারা আমার কথা ভেবে, আমার দুঃখকষ্ট বুঝেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। যারা আমার এই উপকার করলেন ঈশ^র যেনো তাদের এভাবেই মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেন।
সংস্থাটির সভাপতি প্লাবন শুভ বলেন, কিছুদিন আগে খড়ি সংগ্রহ করতে গিয়ে গাছ থেকে পড়ে পঙ্গুত্ববরণ করেন শেফালী হাঁসদা নামের এই নারী। অর্থের অভাবে তার পরিবার হুইলচেয়ার কিনতে পারছিলেন না। পরে বিষয়টি আমাদেরকে জানালে নামপ্রকাশে অনিচ্ছুক মহানূভবতা এক নারীর অর্থায়নে ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’র উদ্যোগে সেই হুইলচেয়ারটি ওই নারীর বাড়িতে গিয়ে প্রদান করা হয়। এরকম মানবিক আবেদন গুলোতে সমাজের সকলকে এগিয়ে আসা দরকার। যে যার অবস্থান থেকে যতটুকু পারি সাহায্য করা উচিৎ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।