ঢাকাসোমবার , ৩০ জানুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান

মোফাচ্ছিলুল মাজেদ
জানুয়ারি ৩০, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

জোড়া খুনের ঘটনায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত ৩৫ পরিবারের মাঝে দিনাজপুরের ঘোড়াঘাটে চাল,নগদ টাকা,চেক,টিন এবং কম্বল বিতারণ করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ২টায় উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সামনে এসহায়তা প্রদান করা হয়।খোদাদাতপুর চুনিয়া পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত ৩৫ পরিবারের মাঝে ৩০ কেজি চাল,নগদ দুই হাজার টাকা,চেকের মাধ্যমে তিন হাজার,এক বান্ডিল টিন এবং ১’শ পিচ কম্বল বিতারণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফেউল আলম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান,সদর ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান ভূট্ট।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফেউল আলম জানান,মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগীতায় ৩৫ পরিবারের মাঝে নগদ অর্থ, টিন,চাল ও কম্বল বিতারণ করা হয়েছে।এ সহযোগিতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান। 

এর আগে ২৫ জানুয়ারি (বৃহস্পতিবার) জোড়া খুনকে কেন্দ্র করে উত্তেজিত জনতা খোদাদাতপুর চুনিয়াপাড়ায় চলাঞ্চল থেকে আসা প্রায় ৩৮টি বাড়িতে অগ্নিসংযোগ করে ভাংচুর চালায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।