ঢাকাবুধবার , ২ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

কুখ্যাত মোটরসাইকেল চোর বাটুলসহ খানসামায় ৮ মাদক ব্যবসায়ী ও চোর আটক

দিনাজপুর বার্তা
জুন ২, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ
Link Copied!

খানসামা সংবাদদাতা ॥ দিনাজপুরের খানসামা উপজেলায় উত্তরবঙ্গের কুখ্যাত মোটরসাইকেল চোর রবিউল ইসলাম ওরফে বাটুলসহ তার দুই সহযোগী, তিন ছাগল চোর, এক মাদক ব্যবসায়ী ও সাজাপ্রাপ্ত এক আসামী থানা পুলিশের হাতে আটক হয়েছে।
খানসামা থানা পুলিশ সূত্রে জানা যায়, ০১ জুন মঙ্গলবার রাতে উপজেলার টংগুয়া বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরবঙ্গের কুখ্যাত মোটরসাইকেল চোর ও একাধিক মামলার আসামী রবিউল ইসলাম ওরফে বাটুল (৪০) ও তার সহযোগী টংগুয়া গ্রামের জিয়ারুল ইসলামের ছেলে সোহেল রানা (২৮) সহ দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে তাদের দুজনের তথ্য মতে মোটরসাইকেল চুরির সাথে সম্পৃক্ত কাচিনীয়া গ্রামের আব্বাস আলীর ছেলে আসাদ হোসেন নিবির (২২) কেও আটক করা হয়।
অপরদিকে নীলফামারী সদর উপজেলার টেক্সটাইল শাহ পাড়া এলাকার ছাগল চোর হিসেবে খ্যাত লিটন ইসলাম (২০), মাসুম ইসলাম (৩২) ও আসাদুল ইসলাম (৫০) কে আটক করে থানা পুলিশ।
এছাড়াও উপজেলার ভাবকী ইউনিয়নের দেউলগাঁও গ্রামের আউয়াল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী শাকিল ইসলাম (২০) ৫০৫ গ্রাম গাঁজাসহ এবং সাজাপ্রাপ্ত আসামী গোবিন্দপুর গ্রামের সন্তোষ কুমার রায়কে আটক করা হয়।
এবিষয়ে ওসি শেখ কামাল হোসেন বলেন, বিশেষ অভিযানে মঙ্গলবার রাতে তাদের আটক করে ২ জুন বুধবার বিজ্ঞ আদালতে ৮ আসামীকে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন মাদক, সন্ত্রাস ও চুরি দমনে অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।