ঢাকাবৃহস্পতিবার , ১২ মে ২০২২
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দেবীগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন

মোফাচ্ছিলুল মাজেদ
মে ১২, ২০২২ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

দেবীগঞ্জ (পঞ্চগড়) সংবাদদাতাঃ দেবীগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছ। বুধবার (১১মে) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে দেবীগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী,উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌস।

দেবীগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্তিত ছিলেন, দেবীগঞ্জ পৌর মেয়র আবু বকর সিদ্দিক, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা কৃষি অফিসার সাফিয়ার রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন সরকার, মাধ্যমিক শিক্ষা অফিসার সলিমুল্লাহ প্রমুখ। এ সময় বিভিন্ন ইউনিয়নের চেয়াম্যানবৃন্দ, সাংবাদিক ও ফুটবল টুর্নামেন্টের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।