ঢাকাবৃহস্পতিবার , ১ মার্চ ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

মোফাচ্ছিলুল মাজেদ
মার্চ ১, ২০১৮ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম   : দিনাজপুর জেলা পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম বলেন, নিজের জীবন দিয়ে যারা দেশ ও জাতির সেবা করে তাদের মৃত্যু কোনদিন হয় না। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এ পর্যন্ত যারা জীবন দিয়েছে তারা এদেশের মানুষের মনি কোঠায় রয়েছে। তাদের মুত্যু হয়নি। আল্লাহপাক এসব জীবনদাতাদের শহীদ বলে অখ্যায়িত করেছে। মনে রাখতে হবে দায়িত্ব অবহেলা কারীদের কেউ পছন্দ করে না এবং তারা জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। দায়িত্ব পালনে সবাই সতর্ক থাকতে হবে।

১ মার্চ বৃহস্পতিবার দিনাজপুরে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে পুলিশ লাইন মিলনায়তনে জেলা পুলিশের উদ্যোগে কর্তৃব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জল অর্পন শেষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম এসব কথা বলেন।

দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান মিজান এর সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ কাজেম উদ্দীন, দিনাজপুর জেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক ডা. মোঃ শহিদুল ইসলাম খান, সদস্য সচিব গোলাম নবী দুলাল, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাকারিয়ার জাকা প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ সদস্যদের পরিবারকে ফুলেল সংবর্ধনা দেয়া হয় ও পুলিশ লাইন মিলনায়তনে নিহত পুলিশ সদস্যদের পরিবারকে উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।