দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত
মোফাচ্ছিলুল মাজেদ মার্চ ১, ২০১৮, ৮:১০ অপরাহ্ণ | পড়া হয়েছে ৬৫৬ বার |

দিনাজপুর বার্তা২৪.কম   : দিনাজপুর জেলা পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম বলেন, নিজের জীবন দিয়ে যারা দেশ ও জাতির সেবা করে তাদের মৃত্যু কোনদিন হয় না। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এ পর্যন্ত যারা জীবন দিয়েছে তারা এদেশের মানুষের মনি কোঠায় রয়েছে। তাদের মুত্যু হয়নি। আল্লাহপাক এসব জীবনদাতাদের শহীদ বলে অখ্যায়িত করেছে। মনে রাখতে হবে দায়িত্ব অবহেলা কারীদের কেউ পছন্দ করে না এবং তারা জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। দায়িত্ব পালনে সবাই সতর্ক থাকতে হবে।

১ মার্চ বৃহস্পতিবার দিনাজপুরে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে পুলিশ লাইন মিলনায়তনে জেলা পুলিশের উদ্যোগে কর্তৃব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জল অর্পন শেষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার হামিদুল আলম বিপিএম এসব কথা বলেন।

দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান মিজান এর সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ কাজেম উদ্দীন, দিনাজপুর জেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক ডা. মোঃ শহিদুল ইসলাম খান, সদস্য সচিব গোলাম নবী দুলাল, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাকারিয়ার জাকা প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশ সদস্যদের পরিবারকে ফুলেল সংবর্ধনা দেয়া হয় ও পুলিশ লাইন মিলনায়তনে নিহত পুলিশ সদস্যদের পরিবারকে উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার।

 

 

এই পাতার আরো খবর -
৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:২৭ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৫ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:২০ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৮ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫৫ অপরাহ্ণ
এশা রাত ৭:১৩ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়