ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

যতবার নৌকার বিজয় হয়েছে দেশ উন্নয়নে এগিয়ে গেছে – হুইপ ইকবালুর রহিম এমপি

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ৩১, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকল ধর্মের মানুষের সমান অধিকারের ভিত্তিতে রাষ্ট্র পরিচালনা করছেন। বিএনপি জামায়াতের আমলে সনাতন হিন্দু ধর্মাবলম্বীরা দুর্গাপূজা করতে পারত না, হিন্দু স¤প্রদায়ের ঘরবাড়ি জ্বালিয়ে দিত, ভয়ের মধ্যে ছিল এদেশের হিন্দু স¤প্রদায়। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সেই ভয় কেটে গেছে। তারা এখন শান্তিতে বসবাস করছে।
মুক্তিযুদ্ধের অসম্প্রদায়িক চেতনায় ও স্মার্ট বাংলাদেশের সুফল ভোগ করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে ২০৪১ সালের মধ্যে একটি উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়তে একসঙ্গে কাজ করতে হবে। আজকে ডিজিটাল বাংলাদেশ হয়েছে বলেই দ্রæত গতিতে সেবা পাচ্ছেন জনগন। এর কারন নৌকার বিজয় নিশ্চিত হয়েছে বলেই।
তিনি বলেন, ভবিষ্যৎ স্মার্ট বাংলাদেশ হবে সাশ্রয়ী, টেকসই, জ্ঞানভিত্তিক, বুদ্ধিদীপ্ত ও উদ্ভাবনী। শতভাগ ডিজিটাল অর্থনীতি আর বিজ্ঞান ও প্রযুক্তিভিত্তিক সাক্ষরতা অর্জিত হবে, তৈরি হবে পেপারলেস ও ক্যাশলেস সোসাইটি।
তিনি আরও বলেন, দিনাজপুর সদর উপজেলায় প্রতিটি মসজিদ, মন্দিরগুলোতে শেখ হাসিনার সহায়তা দেয়া হয়েছে। বিভিন্ন উৎসবে সকল ধরনের সহযোগিতা দেয়া হয়েছে। আজকে শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নয়নশীল দেশে পরিনত হয়েছি। যতবার নৌকার বিজয় হয়েছে দেশ উন্নয়নে এগিয়ে গেছে।
তিনি বলেন, বছরের প্রথম দিনে শেখ হাসিনা শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন। আমরা চিন্তা করি শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে। যত সুযোগ-সুবিধা দেওয়া যায়, তা শেখ হাসিনা দিয়ে যাচ্ছেন। আওয়ামীলীগ সরকার জনগনের কল্যানের সরকার। শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন ও নৌকার বিজয় হলে দেশ নিরাপদে থাকবে ও উন্নয়ন হবে। তাই ৭ জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত (নৌকা মার্কা)’র দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপির বিজয় নিশ্চিত করার লক্ষ্যে ৩১ ডিসেম্বর রবিবার দিনাজপুর শহরের নাজমা গার্ডেন কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে বাংলাদেশ মহানাম সংকীর্তন সমন্বয় পরিষদ দিনাজপুর সদর উপজেলা শাখার আয়োজনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর-৩ সদর আসনের সংসদ সদস্য প্রার্থী হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
বাংলাদেশ মহানাম সংকীর্তন সমন্বয় পরিষদ দিনাজপুর সদর উপজেলা শাখার সভাপতি শ্রী পদক বসাকের সভাপতিত্বে ও দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলালের সঞ্চালনে বক্তব্য রাখেন বাংরাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডাঃ নাসিমা সুলতানা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা শফিকুল হক ছুটু, বাংলাদেশ মহানাম সংকীর্তন সমন্বয় পরিষদ দিনাজপুর জেলা শাখার আহবায়ক চিত্ত ঘোষ, সদস্য সচিব রবীন্দ্র নাথ রায়, বাংলাদেশ মহানাম সংকীর্তন সমন্বয় পরিষদ দিনাজপুর সদর উপজেলা শাখার সাধারন সম্পাদক কানাই চন্দ্র রায়, বাংলাদেশ হরিনাম সংকীর্তন সোসাইটি দিনাজপুর-ঠাকুরগাও-পঞ্চগড় জোনের সভাপতি শ্রী সাগর দাস, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মানবেন্দ্র রায়, হুইপের পুত্র রাফিদুর রহিম, কন্যা ইশরাক মারজিয়া প্রমুখ। গীতা পাঠ করেন রাজারামপুর হরিসভা কমিটির সভাপতি শ্রী মদন চন্দ্র দাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।