ঢাকাশুক্রবার , ২৩ জুন ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও

সাংবাদিক শাহারিয়ার হিরুর মাতা শাহানারা বেগমের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ২৩, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক করতোয়া দিনাজপুর জেলা প্রতিনিধি বিশিষ্ঠ সাংবাদিক শাহারিয়ার শহিদ মাহবুব হিরুর মাতা দক্ষিণ বালুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা শাহানারা বেগমের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বুধবার বাদ আছর মরহুমার পাহারপুরস্থ নিজ বাসভবনে দিন ব্যাপী কোরআন খানির পর বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিশিষ্ঠ আলেমেদীন মুফতি মাওলানা ইব্রাহীম খলিল। মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলতাফুজ্জামান মিতা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য সম্পাদক মোঃ আখতারুজ্জামান, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদ রানা, কেন্দ্রীয় জাসদ নেতা এবিএম জাকিরুল হক টিটন, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, সাবেক বিসিক কর্মকর্তা হামিদুল হক চৌধুরীসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সমাজ এবং বিশিষ্ঠ ব্যক্তিবর্গ।
আজ শুক্রবার মরহুমার গ্রামের বাড়ী মঙ্গলপুরে দিনব্যাপী কোরআন খানি ও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, মহান স্বাধীনতা যুদ্ধে পাক হানাদার বাহীনির হাতে মর্মান্তিকভাবে নিহত মাইনউদ্দীন আহমেদের সহ-ধর্মীনি শাহানারা বেগম সোমবার দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আনুমানিক ২ টা ৪৫ মিনিটে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ২৫দিন মৃত্যু সাথে পাঞ্জা লড়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৩ বছর। মৃত্যুকালে তিনি ৩ পুত্র শাহারিয়ার শহিদ মাহমুদ মিরু, শাহারিয়ার শহিদ মাহবুব হিরু, ৩ কন্যা শাহরিয়ার শহিদ মুর্শেদ ও হাসনে হেনা পিউ, শাহানা মাইমুন চৌধুরী, সাহেরা বেগম (সিলভি হক) সহ নাতী-নাতনি এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।