ঢাকাশনিবার , ২৮ ডিসেম্বর ২০১৯
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোফাচ্ছিলুল মাজেদ
ডিসেম্বর ২৮, ২০১৯ ৬:০৭ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম :- প্রচন্ড শীতে কাতর দিনাজপুরের অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন ‘দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবার’ এর সদস্যরা। গত শুক্রবার বিকেলে দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের সদস্যরা শহরের রাজবাড়ী এলাকায় বৃদ্ধাশ্রম, আমবাড়ি, বিরল, চিরিরবন্দরসহ বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে।

দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের সভাপতি মো : রেজওয়ানুর রহমান (রতন) ও যুগ্ন সাধারন সম্পাদক মো: মনির জামান বলেন, আমরা দিনাজপুর জেলার সন্তান। জীবিকার তাগিদে দেশের বিভিন্ন স্থানে বাস করলেও জেলার মানুষদের এই দূর্ভোগের সময় বসে না থেকে নিজ নিজ অবস্থান থেকে শীতার্তদের পাশে সাধ্যমত দাড়াঁনোর চেষ্টা করেছি। এই সংগঠনের সহ-সভাপতি মো : শামিম বলেন, আমরা এবার শুরু করেছি। আগামীতে আরো বেশি সংখ্যক মানুষকে কিভাবে সহযোগিতা করা যায় এবং আরো বেশি সংখ্যক মানুষকে কিভাবে এই কাজে সম্পৃক্ত করতে পারি আমরা সেই প্রচেষ্টা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।