দিনাজপুর বার্তা ২৪ | Dinajpur Barta 24

ব্রেকিং নিউজ
দিনাজপুরে বয়লার বিস্ফোরনে নিহতদের মাঝে অনুদান বিতরণ
মোফাচ্ছিলুল মাজেদ মে ১, ২০১৭, ১০:১৭ অপরাহ্ণ | পড়া হয়েছে ৯৮১ বার |

এম মিলন ঃ দিনাজপুর সদর উপজেলা রানীগঞ্জ যমুনা অটোমেটিক রাইস মিলে নিহত পরিবারের মাঝে নগদ অর্থ ও অটো ভ্যান বিতরন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

আজ সোমবার সকালে দিনাজপুর সদর উপজেলা মিলনায়তনে বয়লার বিস্ফোরনে নিহত সদস্যদের পরিবারের মাঝে এই অনুদান বিতরণ করা হয়। দিনাজপুর চালকল মালিক গ্রুপ, দিনাজপুর আড়ৎদার মালিক গ্রুপ, সূচনা ফিলিং ষ্টেশন ও দিনাজপুর জেলা প্রশাসন এই মানবিক সাহায্য বিতরণ করে। সহায়তা বিতরণ অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, সমাজের সকল স্থরের মানুষের উচিত এই পরিবারগুলোর পাশে দাড়ানো। আমাদের প্রতিটি প্রচেষ্টা দূর্ঘটনায় নিহত পরিবারের সদস্যদের মাঝে নতুন করে বাঁচার প্রেরনা যোগাবে। নিহত প্রতিটি পরিবারের মাঝে দিনাজপুর চালকল মালিক গ্রুপ, দিনাজপুর আড়ৎদার মালিক গ্রুপ, সূচনা ফিলিং ষ্টেশন এর পক্ষ থেকে এক লক্ষ পাঁচ হাজার এবং দিনাজপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ বিশ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

অনুদান বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর খায়রুল আলম, পুলিশ সুপার মোঃ হামিদুল আলম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রহমান, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি এমদাদ সরকার, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, সূচনা ফিলিং এর ভবানী আগরওয়াল প্রমূখ উপস্থিত ছিলেন

এই পাতার আরো খবর -
৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
দিনাজপুর, বাংলাদেশ
ওয়াক্তসময়
সুবহে সাদিকভোর ৫:৩০ পূর্বাহ্ণ
সূর্যোদয়ভোর ৬:৪৯ পূর্বাহ্ণ
যোহরদুপুর ১২:১৯ অপরাহ্ণ
আছরবিকাল ৪:১৩ অপরাহ্ণ
মাগরিবসন্ধ্যা ৫:৫০ অপরাহ্ণ
এশা রাত ৭:০৮ অপরাহ্ণ
সর্বশেষ
সর্বাধিক পঠিত
সম্পাদকীয়