ঢাকারবিবার , ২১ মে ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

টেংকু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ এর চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২১, ২০১৭ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা ২৪.কম :  উদয়ন সংঘ দিনাজপুর এর আয়োজনে দিনাজপুরে অনুষ্ঠিত হয়েছে টেংকু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ এর চুড়ান্ত খেলা। আজ বুধবার বিকেলে দিনাজপুর উপশহর ২নং তফিউদ্দিন স্কুল মাঠে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায় প্রধান অতিথি দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য হাজী আকতারুজ্জামান পলাশ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার বিতরন করেন। চড়ান্ত খেলায় ফ্রেন্ডস ফর এভার (শিপাহী পাড়া)কে ২৩ রানে পরাজিত করে চ্যাম্পিয় হয়েছে সিটি ক্লাব(উপ শহর) দিনাজপুর।
এর আগে চুড়ান্ত খেলার শুভ উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট মো: দেলোয়ার হোসেন এবং খন্দকার দেলোয়ার হোসেন সাঈদী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিয়া সংগঠক আরিফ আক্তার আলো, তরুন ক্রিয়া সংগঠক মাহফুজ আলী চৌধুরী রিমেল।
টেংকু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ পরিচালনা এবং এর চুড়ান্ত খেলা আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন দিনাজপুর জেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আশরাফুল আল-আল্লামিস সালাম, দিনাজপুর শহর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নূর ইসলাম রকি, দিনাজপুর শহর ছাত্রলীগের সদস্য মোঃ আল মামুন চৌধুরী, উপশহর ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নওশাদ আহমেদ সুইট ও খন্দকার সজীব, ফরহাদ ইসতিয়াক রায়হান, সাধন, সাইদ রায়হান বাবু, রিজভী প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।