ঢাকাবৃহস্পতিবার , ৮ জুন ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে রমজানে প্রতিদিন ফ্রিজের ঠান্ডা পানি বিতরন

মোফাচ্ছিলুল মাজেদ
জুন ৮, ২০১৭ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর ॥ রোজা শেষে ইফতারির সময় পানির তৃষ্ণা মেঠাতে ফ্রিজের ঠান্ডা পানি বিতরন করেন দিনাজপুর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা নতুন পাড়া এলাকার মাসুম। এ মহল্লায় ৯০ শতাংশ পরিবার অসহায়, গরীব, ও মধ্যবিত্ত। অধিকাংশ পরিবার ফ্রিজ ব্যবহার করতে পারে না। মাসুম কামাল ফ্রিজের থাকা সেই ঠান্ডা পানির চাহিদা মেঠাতে প্রতিদিন ইফতারির পুর্বে ৬টা থেকেই ফ্রিজের ঠান্ডা পানি বিতরন করতে শুরু করে। যারা নিতে আসেন না বাড়ীতে বাড়ীতে পৌছে দেয়া হয়। গ্লাস, মগ, গামলা নিয়ে পানি নিতে আসে। প্রতিদিন ৬টার পর থেকেই মাসুমের বাড়ীর সামনে সারিবদ্ধ ভাবে ঠান্ডা পানি সংগ্রহ করে।

মাসুম আল কামাল জানান, অত্র এলাকায় অর্থ দিয়ে ঠান্ডা পানি ক্রয় ও ফ্রিজ ক্রয় করার ক্ষমতা সিংহভাগ মানুষেরেই নেই। সারাদিনের প্রখর রৌদ্র ও খরতাপ মানুষের  তৃষ্ণাকে বাড়িয়ে দেয়। মানুষে সেই তৃষ্ণা ফ্রিজের ঠান্ডা পানিতে ঠান্ডা করে পবিত্র মাহে রমজানে কিছু সওয়াব ও আল্লাহ নৈকট্য পাওয়ার আশায় প্রায় ৮ বছর যাবৎ রমজান মাসে প্রতিদিন ফিজের ঠান্ডা পানি বিতরন করে আসছি। আল্লাহ পাক পবিত্র মাহে রমজানে সকলের রোজা কবুল করুক এই প্রত্যাশা আশা আমাদের সকলের।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।