ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর শহরকে সিসি ক্যামেরার আওতায় আনার লক্ষ্যে পুলিশ প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

মোফাচ্ছিলুল মাজেদ
জুলাই ১১, ২০১৭ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি  ॥ দিনাজপুর শহরকে সিসি ক্যামেরার আওতায় আনার লক্ষ্যে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ হামিদুল আলম।

১১ জুলাই মঙ্গলবার দিনাজপুর পুলিশ লাইনস্ অডিটোরিয়ামে দিনাজপুর শহরকে সিসি ক্যামেরার আওতায় আনার লক্ষ্যে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিভিন্ন প্রকার দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ, কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেওয়ানুর রহিম, ট্রাফিক পুলিশের টিআই বারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, দিনাজপুর চাউল কল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক সুজা-উর-রব চৌধুরী, দিনাজপুর জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক জহির শাহ্, ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া, বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাসহ বিভিন্ন পেশাজীবী, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।