ঢাকাবুধবার , ২ আগস্ট ২০১৭
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম এর তৎপরতায় ৪১টি চোরাই মটরসাইকেল উদ্ধার ও ৩২ জন চোর আটক

মোফাচ্ছিলুল মাজেদ
আগস্ট ২, ২০১৭ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : পুলিশ সুপার মোঃ হামিদুল আলম দিনাজপুর জেলায় যোগদানের পর থেকে জেলায় উল্লেখজনক ভাবে মাদক চোরাচালান ও সব ধরনরে চুরি, ছিনতাই কমে গেছে।

আজ বুধবার বিকেলে দিনাজপুর পুলিশ লাইন মাঠে দুইটি চুরি যাওয়া মটরসাইকেল তাদের মালিক এর নিকট হস্থান্তর করা হয়। নিলফামারী জেলার মুকুটপুর ডোমার নিবাসী সজীব শাহা জানান তার টিভিএস এপাচি মটর সাইকেল ৩ মাস আগে চুরি হলে তিনি নিলফামারী থানায় সাধারন ডায়রী করেন এবং এক পর্যায়ে উদ্ধারের আশা ছেড়ে দেন। এর মধ্যে তিনি বিভিন্ন সংবাদ মাধ্যমে দিনাজপুর জেলা পুলিশের চোরাই মটর সাইকেল উদ্ধারের ঘটনা জানতে পরেন এবং দিনাজপুরের পুলিশ সুপারের কার্যালয়ে যোগাযোগ করেন। চুরি যাওয়া মটর সাইকেল ফিরে পেয়ে তিনি পুলিশ সুপার মোঃ হামিদুল আলমকে ধন্যবাদ জানান।

অপর মটরসাইকেলের মালিক বিরল বিষনুপুর এলাকার আরিফুল ইসলাম তার বাজাজ পালসার মটরসাইকেল ফিরে পেয়ে পুলিশ সুপার মোঃ হামিদুল আলম এর উদ্ধার তৎপরতার প্রশংসা করেন।

দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হমিদুল আলম জানালেন মাদক চোরাচালান ও সব ধরনের চুরি প্রতিরোধে দিনাজপুর জেলা পুলিশ কোন প্রকার ছাড় দেখাবে না। দিনাজপুর জেলা পুলিশের প্রতিটি সদস্যকে এব্যপারে নির্দেশ প্রদান করা হয়েছে। মাদক এর ঘটনায় কোতয়ালী থানায় কোন সুপারিশ আমলে নেওয়া হয় না। তিনি আরো জানালেন গত ৪ মাসে দিনাজপুর জেলায় ৪১টি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে এবং ৩২ জন মটর সাইকেল চোরকে ধরা হয়েছে এর মধ্যে ১৭ টি মটর সাইকেল প্রকৃত মালিকের কাছে হস্থান্তর করা হয়েছে। আমি যতদিন দিনাজপুর জেলায় আছি এই তৎপরতা চলবে।

এসময় দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ সহ অন্যান্য অফিসার ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।