ঢাকাসোমবার , ১৬ এপ্রিল ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের অভিযানে আবাসিক হোটেল থেকে ৪শত পিস ইয়াবাসহ আটক-১

মোফাচ্ছিলুল মাজেদ
এপ্রিল ১৬, ২০১৮ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর বার্তা২৪.কম : দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস এর অভিযানকারী দল পরির্দশক মোঃ গোলাম রব্বানীর নেতৃত্বে ১৬ এপ্রিল সোমবার দিনাজপুর শহরের মালদাহপট্টি এলাকার একটি আবাসিক হোটেল থেকে ৪ শত পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে।
ঘটনা সুত্রে জানা যায় যে, ১৬ এপ্রিল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর শহরের মালদাহপট্টি এলাকায় একটি আবাসিক হোটেল থেকে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস এর একটি দল অভিযান করে সেখান থেকে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার হাকিমপাড়া এলাকার রশিদ আহমেদ-এর পুত্র মোঃ শহিদুল ইসলাম (২৪)কে ৪ শত পিস ইয়াবাসহ আটক করা হয়। আটককৃত মাদক বিক্রেতা শহিদুল গত ১৩ এপ্রিল থেকে বাংলা নববর্ষকে সামনে রেখে বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রি করে আসছিল। দিনাজপুর জেলা ডিএনসি’র পরির্দশক মোঃ গোলাম রব্বানী বাদী হয়ে আটককৃত মাদক বিক্রেতা শহিদুল ইসলামের বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।