ঢাকাশনিবার , ২৬ মে ২০১৮
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. আন্তর্জাতিক
  4. কাহারোল
  5. কুড়িগ্রাম
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খানসামা
  9. খেলা
  10. গাইবান্ধা
  11. ঘোড়াঘাট
  12. চাকরী বার্তা
  13. চিরিরবন্দর
  14. জাতীয়
  15. ঠাকুরগাঁও
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. খতিবুদ্দিনের মৃত্যুতে জেলা আইনজীবী সমিতির গভীর শোক

মোফাচ্ছিলুল মাজেদ
মে ২৬, ২০১৮ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বর্ষিয়ান আইনজীবী এ্যাডভোকেট খতিবুদ্দিন আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মোঃ নুরুজ্জামান জাহানী ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোঃ তৌহিদুল ইসলাম সরকার।
এক শোক বার্তায় আইনজীবী সমিতির নেতৃবৃন্দ বলেন, জেলা আইনজীবী সমিতি একজন প্রবীন ব্যক্তিত্বকে হারালো, যা কখনো পূরণ হবার নয়। নেতৃবৃন্দ তার মৃত্যুতে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অপর দিকে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট খতিবুদ্দিন আহমদের মৃত্যুতে ২৭ মে রোববার বেলা ১২ টায় জেলা জজ আদালত প্রাঙ্গণে ফুলকোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হবে, সাড়ে ১২ টায় জেলা আইনজীবী সমিতিতে স্মরণ সভা ও দুপুর ২ টায় দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। উক্ত সকল কর্মসূচীতে জেলা আইনজীবী সমিতির সম্মানিত সকল আইনজীবীগণকে উপস্থিত থাকার জন্য সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।